আশেকে রাসুল আমি আশেকে রাসুল
নবীজি আমার প্রানের বুলবুল।
যার ণূরে পৃথিবী উজ্বালা,
যার সুরে ধরনী উতালা।
সে যে আল্লাহর ণূরের পুতুল
আশেকে রাসুল আমি আশেকে রাসুল
নবীজি আমার প্রানের বুলবুল।

যার মহিমায় জীবন পুণ্যময়,
যার দয়ায় জীবন ধন্য হয়।
সে যে আমার প্রিয় রাসুল
আশেকে রাসুল আমি আশেকে রাসুল
নবীজি আমার প্রানের বুলবুল।


যার ইশারায় চন্দ্র দুভাগ হয়,
যার ছোঁয়ায় লাশ জিন্দা হয়।
সেযে আল্লাহর শ্রেষ্ঠ রাসুল
আশেকে রাসুল আমি আশেকে রাসুল
নবীজি আমার প্রানের বুলবুল।


২০/০৮/২০০৮ইং