আমার মন ছুটে যায় আমার প্রাণ ছুটে  যায়,
সোনার মদিনায় আমার প্রাণের মদিনায়।


মানেনা সে কোন শাসন, করে শুধূই  জ্বালাতন।
চুমু দেবে সে নবীজির পাক রওজায়।
আমার মন ছুটে যায় আমার প্রাণ ছুটে  যায়,
সোনার মদিনায় আমার প্রাণের মদিনায়।


মানেনা সে কোন বারণ, কাঁদে শুধূই নবীর কারণ।
চুমু দেবে সে রাসুলের ঐ দুটি পায়।
আমার মন ছুটে যায় আমার প্রাণ ছুটে  যায়,
সোনার মদিনায় আমার প্রাণের মদিনায়।


৩০/০৯/২০০৮ইং