নূর নবী হজরত প্রিয় নবী হজরত
তুমি আমার ভালবাসা
আমার মোহাব্বত,
নূর নবী হজরত প্রিয় নবী হজরত।

তোমার নামে সর্বহারা
চন্দ্র সূর্য গ্রহ-তারা,
তোমার নামে দিশাহারা
পাহাড় নদী ঝর্ণাধারা।
তোমার নামে মশগুল বিশ্ব-জগত।


তোমার নামে মাতোয়ারা
প্রেমিক পথিক পথহারা,
তোমার নামে পাগলপারা
পাপী তাপী ছন্নছাড়া।
তোমার নামে আশেককুল পায় হিম্মত।


০৫/১০/২০০৮
০৬/৫৭/পিএম