দুচোখ ভরে দেখব আমি সোনার মদিনা,
মদিনা মদিনা আমার প্রাণের মদিনা
মদিনা মদিনা আমার শাহী মদিনা।

মদিনার লাগি চপল দুটি নয়ন,
মদিনাতে না গিয়ে সয়না কেন এ মন।
মদিনা আমার সুখের ঠিকানা।


মদিনার লাগি চঞ্চল দুটি চরণ,
মদিনাতে না গিয়ে হয়না যেন মরণ।
মদিনা আমার শেষের ঠিকানা।


১৯/০৬/২০০৯ইং