রহমতের দরজা খুলে দাও প্রভূ
দরজা দাও খুলে,
মনে আমার পাপের পর্দা
রহমতে নাও তুলে।

তোমার রহমত পাব বলে
আকুল এ হৃদয়,
তোমার দয়ায় কেটে যাক
মনের সব ভয়।
তোমার রহমতে বিলীন হব
জমজমেরি জলে।
দরজা দাও খুলে।


তোমার রহমত পাব বলে
ব্যাকুল এই মন,
তোমার মায়ায় উঠে যাক
দুনিয়ার বাঁধন।
তোমার রহমতে মলিন হব
জান্নাতেরি ফলে।
দরজা দাও খুলে।



৩১/০৮/২০০৯ইং