খাদিজাতুল কোবরা আম্মাজান
তুমি মহিয়সি মহিয়ান,
তুমি মোহাম্মদের পবিত্র প্রেম
রাসুলের জানের জান।

তুমি সতী তুমি সাধ্ধী
সবাই বলে তাহেরা,
রাসুলের চরণে মিলিয়ে নিলে
তোমার স্বপ্নধারা।
মুসলিম জাহানে তুমি সেরা নারী
সর্বপ্রথম মুসলমান।

তুমি স্নিগ্ধ তুমি সুশ্রী
রাসুলেরই পেয়ারা,
দ্বীন ইসলামে বিলিয়ে দিলে
তোমার জীবনধারা।
সাত আসমানে তুমি সেরা নারী
সর্বশ্রেষ্ট সুমহান।

০১/০৯/২০০৯ইং