আমার কবিতা!


মানেই কলম ও খাতা নিয়ে কবি কবি চিন্তা।
বিষয় ভেবে আকাসের মাঝে ভাবনাই মিলিয়া যাওয়া।
নবীন নতুন চিন্তারর উন্মুক্তে দুবে গিয়ে সব্দের আবিষ্কার।
ক্লাসরুমে লুকিয়ে চিন্তার ছবিগুলি শব্দ দারা কবিতার রুপ প্রদান।
নিজের লেখা গুলি পরে নিজেই ব্যাংগ করে ছিরে ফেলা।
অথবা সকলের সম্মুখ হইতে লুকিয়া রাখা।
একটি মনোরম  অনুভুতির মধ্য নিজেকে হারিএ ফেলা।
সব কিছু ভুলে সব্দের ছবি অংকন ই হল


আমার কবিতা।