আসাদ ইসলাম

আসাদ ইসলাম
জন্ম তারিখ ২৫ নভেম্বর ১৯৮৯
জন্মস্থান বগুড়া, বাংলাদেশ
বর্তমান নিবাস চট্টগ্রাম , বাংলাদেশ
পেশা রসায়নবিদ, পারটেক্স পেট্রো লিমিটেড
শিক্ষাগত যোগ্যতা মাষ্টার্স, রসায়ন

নবীন কবি ও লেখক। বগুড়া জেলার শেরপুর থানার বেটখৈর নামক একটি ছোট্ট গ্রামে জন্ম তার। ছোটবেলা থেকেই লেখালেখি এবং বইপড়ার প্রতি এক আলাদা ঝোঁক ছিল। সেই থেকে লেখালেখি শুরু। এখনও লিখালিখি চলছে অবিরাম। চান্দাইকোনা বহুমূখী উচ্চবিদ্যালয়ে বিজ্ঞান বিভাগে মাধ্যমিক এবং চান্দাইকোনা হাজী ওয়াহেদ মরিয়ম ডিগ্রী কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ এবং ঢাকা কলেজ থেকে রসায়নে অনার্স ও মাস্টার্স শেষ করা হয়েছে। বর্তমানে সামুদা কেমিকেল কম্প্লেক্স লিমিটেড এ কেমিস্ট হিসেবে চাকুরীরত। কলেজের দেয়াল পত্রিকায় প্রথম লেখা প্রকাশিত হয়। এরপর বগুড়ার স্থানীয় মাসিক 'কবিতা কণ্ঠ', মাসিক 'অন্যরকম' এ লেখালেখি কবিতা ও গল্প বের হয়েছে নিয়মিত। দৈনিক নয়াদিগন্ত পত্রিকার সাপ্তাহিক অবকাশ এ লেখা বের হয়েছে। কবিতা কণ্ঠ তে কবিতা লেখা প্রতিযোগিতায় প্রথম স্থান লাভ করে পুরষ্কারে ভূষিত হয়। ভিন্ন ধারার একটি কবিতার বই প্রকাশিত হয়েছে। রোজা নিয়ে লেখা বইটির নাম 'ত্রিশ'। বাংলা কবিতা, কবি ও কবিতার ওয়েবসাইটটিতে এসে নতুন করে কবিতা লিখতে অণুপ্রেরণা তৈরি হয়েছে। তাইতো এই পরিবারের সাথে একসাথে পথচলা শুরু ।

আসাদ ইসলাম ৬ বছর ৩ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে আসাদ ইসলাম-এর ২৫টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
১/১১ ১০
৭/৩ ১৮
২/৩
১৯/১০ ১৭
৫/১০ ২২
২৯/৯ ৩২
২৩/৮ ২১
৪/৮ ১৮
২৪/৭ ২৪
২২/৭ ২৮
২০/৭ ২৬
১৩/৭ ১২
১২/৭
১১/৫ ২৪
১৯/৪ ২৮
১৪/৪ ২৯
৫/৪ ২৯
২৪/৩
২৫/২ ১৪
১৮/২
৯/২
৫/২
১/২ ১১
৩০/১
২০/১