রাত পোহালো ভোর হলো
মধুর আযান শুনে
ওযু করি নামাজ পড়ি
পবিত্র এই মনে ।


দরুদ পড়ি দোয়া করি
করো গুণাহ মাফ
সহ্য আমার হবে নাকো
কবরের আজাব ।


আল্লাহ তুমি অন্তর্যামী
জানো তুমি সব
তুমি ছাড়া কে আর আছে
তুমিই আমার রব ।


খালিক তুমি মালিক তুমি
রহিম রহমান
পাঁচ কালেমা পোক্ত হলে
উঠিয়ে নিও প্রাণ ।


তোমায় যেন স্মরণ করি
জপি সারাক্ষণ
আল্লাহ তুমি ঠিক করে দাও
পবিত্র এই মন ।