তোমায় ভেবে দুঃস্বপ্নে ভিজে ওঠে চোখের পাতা,  
রাত প্রহর গোধূলি বিকেল অপলক নিস্তব্ধতা,
স্মৃতিগুলো আজও রঙিন কত হাসি কত আশা অন্তরালে হয়েছিল কত কথা,
আজ অতীত যেন পুড়ে যাওয়া শখের খাতা,
চাইলেও আর ফেরা হবেনা ছোঁয়া যাবেনা তোমায় শুধু এতোটুকুই অপূর্ণতা


অসময়ে মনে পড়ে তোমায়,
ব্যস্ততা শেষে যখন ফিরে আসি বিছানায়,
শূন্যতায় হারিয়ে যাই হাতরে বেড়াই একে একে পুরনো সব পৃষ্ঠা,
জানি ফিরবে না তবু দূর থেকে খুঁজে ফিরি তোমার ছায়া,
অপরূপা আজও ভুলতে পারিনি তোমার মায়া


বছর শেষে এসেছিলে নতুন দিনের শুভেচ্ছা হয়ে,  
রোদ ঝলমলে দিনের শেষে না বলা গল্পে তুমি শুধু আমার,  
সুখ স্মৃতি থেকে ঝরে যাওয়া গোলাপের পাপড়ির মতো ভালোবেসে বলছি,
সুখে থেকো প্রেমিকা হ্যাপি নিউ ইয়ার