আশিকুল কায়েস

আশিকুল কায়েস
জন্ম তারিখ ১৭ মার্চ ১৯৯০
জন্মস্থান মাগুরা, বাংলাদেশ
বর্তমান নিবাস মাগুরা, বাংলাদেশ
পেশা সরকারী চাকরী
শিক্ষাগত যোগ্যতা বিবিএস (অনার্স), এমবিএস (ব্যবস্থাপনা)
সামাজিক মাধ্যম Facebook  

আশিকুল কায়েস, বাড়ি বাংলাদেশের মাগুরা জেলার শালিখা উপজেলার রাধাডাঙ্গা গ্রামে। পেশাগত জীবনে সরকারি চাকরির সাথে জড়িত। ছোট থেকেই মানুষের প্রতি প্রেম ও কল্যাণকর কাজের প্রতি একটু বেশি আত্মপ্রত্যয়ী হয়ে ওঠেন। একারণে বিধাতার লেখন হিসেবে সমাজসেবা অধিদফতরে নিজেকে আত্মনিয়োগ করার সুযোগ পান। লেখালেখির স্বভাব খুব বেশি গাঢ় না হলেও থেমে থাকেননি। কবিতা, গল্প, মতামত, উপসম্পাদকীয় বিভিন্ন সময়ে প্রকাশিত হয়েছে জাতীয় পত্রিকা, বইসহ অন্যান্য মাধ্যমে। ২০১৫ সালে বাংলাদেশে ব্যাচেলর সম্পর্কিত লেখা লিখে জাতীয় আন্দোলন তৈরির প্রেক্ষাপটে ব্যাপক আলোচিত হওয়া লেখকের নাম আশিকুল কায়েস। জনপ্রিয় লেখার মধ্যে উপন্যাস প্রহরের দিনগুলি, ভাইফোঁটা, অপেক্ষা। ছোট গল্পগ্রন্থ গল্পে সেরা, গল্পেকথা। কাব্যগ্রন্থ বাংলাদেশ তরুণ লেখক পরিষদ সম্পাদনায় কবিতার পাতা, কাব্যমঞ্জুরী, অভিলাষ, কাব্যগাঁথা উল্লেখযোগ্য গ্রন্থ। ২০১০ সাল থেকে বাংলাদেশ তরুণ লেখক পরিষদ এর প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে কাজ করছেন।

আশিকুল কায়েস ৭ বছর ৩ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে আশিকুল কায়েস-এর ১৩টি কবিতা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
৪/৬
১৩/১
১২/১
২০/৯
৯/৫
৭/৫
৬/৫
৫/৩
২/৩
১/৩
১২/২
১১/২
৯/২

এখানে আশিকুল কায়েস-এর ৩টি কবিতার বই পাবেন।

অপেক্ষা অপেক্ষা

প্রকাশনী: তরফদার প্রকাশনী
গল্পে কথা গল্পে কথা

প্রকাশনী: তরফদার প্রকাশনী
গল্পে সেরা গল্পে সেরা

প্রকাশনী: শাহজী প্রকাশনী