AMI JODI THAKI ANMONEE.........
TOBU JODI RAKHO GOPONE..........
JENO TOBE VASHBE SHOPONE.........
DURE ONEK DURE...........
KONO RAKHALIA SHURE..........
MONTAKE KORE FELO.........
FURRR........FURE........................


আমি যদি থাকি আনমনে........
তবু যদি রাখ গোপনে.........
যেন তবে ভাসবে স্ব্পনে.......
দুরে অনেক দুরে.......
কোন রাখালিয়া সুরে......
মনটাকে করে ফেল........
ফুররর... ফুরে..........