সিন্দাবাদের জাহাজে উঠার ইচ্ছা আমার কমে যাচ্ছে .........
হয়ত আমার ফোনে বারবোসা উইল নেভার কল.....
আমার ছোট বেলার সাথী যে হাত উঁচু করে ধরেছিল ......
সেই হাত আরো উঁচুতে তুলতে কতইনা উঁচুতে উঠলাম.....
সাগর তলের সকল মুক্তা যখন মুল্য হারায়...............
অন্তরীক্ষের অন্তহীন পথের শেষে তা না দেখেয়ি হাসিগুলো ভেঙ্গে দেয় কান্নার ঘুম....................


SINDABADER JAHAJE UTHAR ICHSA AMAR KOME JACHSE.........
HOYTO AMAR PHONE E BARBOSA WILL NEVER CALL.......
AMAR SOTOBELAR KHELAR SHATHI J HAT UCHU KORE DHORESILO.........
SHEI HAT R O UCHUTE TULTE KOTOI NA UCHUTE UTHLAM..........
SHAGOR TOLER SHOKOL MUKTA JOKHON MULLO HARAY........
ONTORYKKHER ONTOHIN POTHER SHESH TA NA DEKHEI HASHIGULO VENGE DEY KANNAR GHUM.........................