jholmole rod .........
ujjal din...................
r bajena moner bin............
cause.........bin is now at my hand..........
bajate r echsa korena.............bt age j bajatam ta vabtei valo lage.........


ঝলমলে রোদ......
উজ্জ্বল দিন.........
আর বাজেনা মনের বীণ......
কারণ........বীণ এখন আমারি হাতে............
বাজাতে আর ইচ্ছা করেনা......
কিন্তু আগে যে বাজাতাম তা ভাবতেই ভাল লাগে......