অপেক্ষায় আছি বরষার............
যদিও তার আগেই এসেছে গৃষ্ম...............
বসন্ত চলে গেছে............
জীবন কি ঋতু বদলের সাথে সর্বদাই সমান্তরালেই চলে !!!!


জীবনের জলছবি কে পেছনে ফেলে......
কুয়াশায় ভেজা মাঠে সাঁতার কাটার প্রয়োজন নেই একদম...............
আমি তাই আমার সকাল টা কাটাই বিছানায়.................


আর সব কোলাহল আমার পৃথিবীটাকে করে তলে প্রশ্নময়........



OPEKHKHAY ASI BOROSHAR..................
JODIO TAR AGEI ESHESE GRISHSHO..........
BOSHONTO CHOLE GESE...............
HRI2 BOICHITRER SHATHE............. JIBON KI ALWAYS SHOMANTORALEI CHOLE !!!!


JIBONER JOLSOBI K PESONE FELE............
KUASHAY VEJA MATHE SHATAR KATAR PROYOJON NEI 1DOM..........
AMI TAI AMAR SHOKAL TA KATAI BISANAY.......


R SHOB KOLAHOL AMAR PRITHIBITAKE KORE TOLE PROSHNO MOY....