ওরে আমার মন.........
বাজাবে কি কোন বাঁশি????????
বাজালে......বাজাও............
তৃণলতা সঞ্চয় শেষ.........
অবসরে আসি বেশ............


যদি ভুলে যাও.......
তবে নিয়ে যাও.........
সুরগুলো বেশ.........
বিনে তার লেশ...............


শুধু তোমাকেই বলি......যা বলার.........
অথবা আমাকে............
আমরা মিলে মিশেই যে আমি.......হয়ে উঠি.........আমি......