বিষণ্ণ চোখের এক নীলচে বাদর......
হারিয়ে যাওয়া লাল রঙের ঘুমন্ত দুপুর.......
পালকিতে চড়ে আসা অখণ্ড অবসর....
ঝুলে থাকা ভালো লাগা ভুলে থাকার গান..........
তারপর সব কিছুর অবসান..............


স্বপ্নগুলো ফিকে হয়ে আসছে..............
হারিয়ে যাচ্ছে আশাগুলো ......
ক্লিওপেট্রাকে পাওয়া বুঝি আর হলোনা..........


এভাবেই বাদর টা তার দিনাতিপাত করছে............