যদিও জীবন প্রায় শেষ ..................
আছি তবু বেশ............
মনে অনেক খায়েশ.........
খাব তোমার হাতে পায়েশ......
মনে যদিও থাকে দুঃখের কোনো লেশ......
শরীরে রেখোনা ক্লেশ.........


মনটা তো দেখতে পাইনা......
দেখি শুধু শরীর.........
স্পর্শ করতে পারি যতটুকু.........
বুঝতে কি পারি ততটুকু ?


ভালবাসি, কি বলেছি কখনো?
জানি বলেছি হাজার বার..........
বলব ও আরো হাজার বার......
কিন্তু না বলার আফসোস আমার যায়না....