যেকোনো কিছুই হয়ে উঠতে পারে..........
আমার খুব প্রিয়..........
যদি তা তৈরি হয় আমার ভালো লাগা নিয়ে....
ইদানীং আমার ভালো লাগা গুলো.............
বদলে যাচ্ছে প্রতিদিন.......


আমি আবার ধ্বনিত হতে চাই....
তোমার স্বরযন্ত্রের স্পন্দনের সাথে.......
আরো একবার তোমাকে ভেজাতে চাই..........
আমার বুকের ঘামে..........
চিৎকার করে গলা ফাঁটাতে চাই.......
তোমার শুধুই তোমার নামে.......


হয়তো আমার চিৎকার কোনোদিন পৌঁছাবে না.......
তোমার কর্ণ কুহরে.......
আমার কণ্ঠ তবু গেয়ে যাবে................
আমার ভেসে যাওয়া দেবীর গান.......


তোমার হয়তো বিশ্বাস হবে না.............
নগ্ন সাঁতারে আমি পাড়ি দিয়েছি.............
বিসুভিয়াসের উত্তাল উত্তপ্ত লাভার সমুদ্র..........
ফুটন্ত লাভা খুবলে তুলে নিয়েছে..........
আমার সকল বিষাদ.............
এখন আমি মুক্ত আমার পায়ের তলার মাটি থেকে.....
তাই আমি এখন ভারসাম্যহী্ন..........


স্বর্গের উপস্থিতি যদি তার মহিমাকে ম্লান করে দেয়.....
তার চেয়ে বরং ইহাই উত্তম..............।।