তোকে পেয়ে এই মনে হয়...
সব হারিয়ে পেয়েছি আবার।


কান্নায় কান্নায় ভরে ছিল...
আমার দু নয়ন।


এই মনে হয় সব হারিয়ে...
আবার পেলাম সব ফিরে।


শূণ্য আমায় করিস না তুই...
চলে যাসনে আমায় ফেলে।


শুধু তোকে ভালো লাগে...
তোকেই ভালো লাগে আমার।


বিঃদ্রঃ- আমার এই কবিতাটি আমার খেলার সাথী লিপিকে উদ্দেশ্য করে লিখেছি।
আমি কিন্তু আমানাদের মত কবি নই! শুধু আমার মনের কথাকে সাজিয়ে লিখেদি।