উরন্ত মেঘ গুলো যেন,
আমায় ডেকে বলছে,
কেন পরে আসিছ,
এই সুখহীন দেশে।
ওরা বলছে চলে আয় আমাদের সাথে,
তোকে নিয়ে যাব অনেক দূর,
যেথায় সুখ থাকবে অপুরন্ত,
দুঃখ থাকবে না তোর পাশে।
আমি বললুম কোথায় আছে এমন দেশ,
নিয়ে যাও আমায়,,,,,,
ওরা বললো,,,আয় আমাদের সাথে,,,
তোকে নিয়ে যাব, সোনার বাংলায়।