আমি আছি এখনো তোমারি অপেক্ষায়,
তোমার একটা ম্যাসেজের আসায়,,,,
তুমি হাই বলে বলবে, এই শুনো না,,
তোমাকে অনেক মিস্ করছি,,
বাংলা লিংক রেইটে একটা কল দিবা।
আমি অপেক্ষায় আছি তোমার মুখে
টোল পরা সেই হাঁসিটা শুনার জন্য,
আজ অনেক মিস্ করছি তোমার
সেই মিষ্টি মাখা বকা গুলি,,
তুমি চোখে চোখ রেখে বলতে
এই রকম করে না লক্ষীটি।
       তবে ভেবো না আমি হাঁরিয়ে যাব,,
       আমি আছি,থাকবো,রইবো,,,,,,,,,,,
                   শুধু তোমারি অপেক্ষায়!