জীবনের শেষ প্রান্তে দাঁড়িয়ে
এখনো দেখি তোমায়
যখন তুমি হেঁটে যাও.....
আমার বাড়ির পাশ দিয়ে !


তোমার হাতে থাকে সেই কালো ছাঁতাটা
আর পরনে থাকে কালো বোরখা
যা দেখে পাগল হয়েছিল.....
আমার মত ছেলেরা !


সাড়ে তিন বছর তোমায় দেখেছি
কিন্তু একটি বারও বলতে পারিনি....
       আমি তোমায় ভালবাসি !


না বলার ব্যাথা কত কষ্টকর
তা আমি জানি হারে হারে
তোমায় কত ভালবাসি...
একথা তোমায় বুঝাই কেমন করে..?