হালকা পানির ছিটকায় ঘুমটা ভাঙ্গলো
ঘুমের ঘোরে মনে হল আমি যেন,
পৃথিবীর সমস্ত সুখ নিয়ে আমি একলা হাঁটছি !
আর আমার সাথে রয়েছ তুমি এবং,
আমাদের দুইটি সন্তান...
দুইটি সন্তানেই যমজ ছিল, যেন
ভালবাসার এক অপুর্ব বন্ধন !


মুখে পানি পরতেই জেগে উঠলাম
দুঃসহ সেই স্মৃতি নিয়ে..
চোখ মুখ অন্ধকার,সমস্ত শরীরে জ্বালাপোড়া
আর এখন মনে হল,তুমি চলে গেছ....
পৃথিবী থেকে আমায় জনমের বিদায় দিয়ে.....?