জীবন নামের এই বাজারে
পেলাম শুধু দুঃখ.
এই বাজারে দুঃখ ছারা
নাই একটু সুখও।
তবুও আমি সুখের আশায়
ঘুরি হন্য হয়ে.
একটু খানি সুখও যেন
পরছে না চোখের তলে।
হাজারো কষ্টের পরে যখন
পেলাম একটু সুখ.
স্বরণীকার আঘাতে আবার
ভেঙ্গে গেল এই বুক।
তবুও আমি ভাল আছি
সুখে থেক তুমি.
তোমার জন্য পাগল আমি
তবে,করিনা এখন পাগলামি।
তোমার জন্য পাগল বলে
বন্ধুরা বলে না কথা.
এখনো আছি অপেক্ষায় তোমার
ভাল থেকো স্বরণীকা লোপা......।