হে আল্লাহ তুমি তো করুনাময়
তুমি সারা জাহানের মালিক
হে আল্লাহ তুমি তাকে কবুল করে নাও
যিনি করেছেন শাহাদাৎ বরন।
হে আল্লাহ তুমি হেফাজত কর
তোমার দ্বীন তোমারই ইসলামকে
যারা নশ্চাৎ করে দিতে চায়
যারা ধংসের দুয়ারে দাঁড়িয়ে।
তুমি তো দয়ালু দাতা গাফুরুর রাহীম
যারা তোমারই দ্বীনের জন্য
রক্ত ঝড়িয়েছে বুকে
তুমি তদের জান্নাতের দড়জা খুলে দাও।
হে প্রভু তুমি কি তাদের দেখ না
যারা ইসলামকে পায়ে পিশে
ধংস করে দিতে চায়
তুমি তাদের রহম কর।
হে আল্লাহ তোমার কত প্রিয় বান্দা
তোমার দ্বারে সবেছে দু-হাত
তুমি তাদের কবুল করে নাও
ওরা তো মজলুম
ওরা তোমার দ্বীনেরই ভিখারী।