বিশ্বকে হার মানিয়েছে যারা
বাংলার ক্রিকেট প্রেমিক তারা
বিশ্বকে জয় করেছে এরা
বাংলার টাইগার সবার জানা।
শাকিব,মুশফিক,মাশরাফি ওরা আছে তাই
সবার মুখে বাংলার শ্লোগান আজ
চিনতে পেরেছে আজ বিশ্ববাসী
বাংলার ক্রিকেটপ্রেমী কত দামী।
বাংলার দামাল ওরা
বাংলার গর্ব ওরা
মাতিয়ে রেখেছে আজ সারা বাংলা
তামিমের সৈনিক ওরা।
ক্রিকেট প্রেমিক বিশ্বে যত
এক নামে করছে তাদের স্বরন
অলরাউন্ডার বিশ্বে আছে যত
সাকিব তদের সবার প্রিয়।
করতালি দিয়ে মাঠে আসে
বাংলার টাইগার যখন নামে মাঠে
হাসি খুশি উৎফুল্ল সবার মাঝে
ছক্কা মারে যখন সাকিব টেনে।
সাকিবের ব্যাটিং দেখতে সবে
ছুটে আসে দল বেঁধে
কত জনে জনে
সবার প্রানে আছে গেঁথে
সাকিবের জয়গান সুরে সুরে।
মাশরাফি কেড়েছে মন সকলের
বিভোর সবাই তাই দেখে দেখে
তামিল টাইগার আর পাকিস্তান
নও জোয়ান যত ব্যাটিং বোলার
হার মেনেছে আজ তাদের কাছে।
বিশ্বকে চিনিয়ে দিয়েছে ওরা
বাংলার দামাল সোনারা
ক্রিকেট বিশ্বে সবার সেরা
বাংলার ক্রিকেট প্রেমিক যারা।