আমি যেন মরতে পারি হেসে হেসে
কালেমার কন্ঠ নিয়ে বুকে
কোরআনের জন্য যেন আমি পারি
দিতে বুক পেতে জালিমের কাছে।
নাই কোন ভয় মোর নাই কোন ডর
বুকে আছে ইমানি বল
আসুক যত ঝড় করিনা তো ভয়
আল্লাহর নামে মোরা নেমেছি আজ।
মরতে হবে মোর আজ না হয় কাল
হয় যদি সে মরন শহীদি মরন
হেসে হেসে মরবো আমি হাসি মুখে
শহীদি কাপড় গায়ে আমি জড়িয়ে।
জালিমের কোন ভয় করি না
মৃত্যকে কোন ভয় করি না
ওৎ পেতে থাকে যদি
সাঁড়ি সাঁড়ি হায়েনার দল।
জিহাদ করে যেন মরতে পারি আমি
শহীদের কাতারে দাঁড়াতে পারি
মৃত্যকে যেন আমি আপন ভেবে
মৃত্যর সুধা যেন নিতে পারি।
মাথা নত করবো না জালিমের কাছে
অন্যায় কোন আপোষ মেনে নিতে আমি
ইমানি বল আমি দেব নাতো ভেঙ্গে
খোদার বিধান আমার রয়েছে বুকে
মৃত্যকে নেব আমি হাসিমুখে।