অনেক আমার স্বপ্ন  ছিল
ছিল মনে আশা
ভালবেসে যাব তোমায়
অনন্তকাল একা।
স্বপ্ন ছিল দু-চোখ ভরা
প্রেম যে আমার থোকা থোকা
তোমায় দেব অমানিষা
ছিল আমার আশা।
দুঃখ কষ্ঠ যত জমা
আমার বুকটাতে
ভেবেছিলাম তোমায় পেয়ে
যাব সবি ভুলে ।
অনেক দিনের স্বপ্ন জমা
আমার মনে ব্যকুল ধারা
কইবো আমি শত কথা
গাঁথবো ফুলের মালা।
আজ কতদিন ধরে একা
থাকছি বসে একা একা
বিরহ আর বিড়ম্বনা
দিচ্ছে আমায় ব্যথা।
ভালবাসার এত ব্যথা
যায় না চোখে দেখা
কত ভালবাসি তোমায়
কেমনে আমি দেখাই।
কষ্ঠে আমার সারাবেলা
কাটছে একা একা
নাই যে তুমি আমার পাশে
স্বপ্নরা সব ঝড়ে পড়ে।
মেহেদি রাঙ্গা হাত দুটি যে  
আজ ও চোখে ভাসে
উথাল পাতাল করে রাতে
আমার ঘুম যে আসে নারে।
ভেবেছিলাম তুমিই হবে
আমার জীবনের সঙ্গীনি
তাইতো  ছিল আশা অটুট
আজো  ভাঙ্গেনি  মনোবল।
এই জীবনে বাসবো ভালো
আমি শুধু একা
রঙ্গিন করে দেখবো তোমায়
জনম জনম একা।