না বলা কথা সব জমে আছে
বলবো না কখনো তুমি না এলে
আধো আধো করে আর গাইবো না গান
আঁধার রাতে আর কখনো আমি
তুমি না এলে।
হাজার কথা মোর জমে আছে বুকে
কখন এসে দাঁড়াবে আমার দুয়ারে
ব্যথা ভরা এ মনে
না বলা কথাগুলো কাঁদছে অঝরে।
আজ কত দিন আজ কত রাত
একা একা তুমি হীনা
বিষন্ন গুলো আজ জমা বুকে
এসো না এসো না থেকো না দুরে।
না বলা কথাগুলোর কষ্ঠ অনেক
অসহ্য যন্ত্রনা  দিয়ে যায় বারেবার
তুমি কখন এসে ছুঁয়ে দেবে
ভালবাসার অনুরাগে বুলাবে দুটি হাত।
আজ অনন্তকাল ধরে
জমিয়েছি কত কথা
বলবো বলবো করে
আজো বলিনি সে কথা।
না বলা কথা গুলো
আজো  কেঁদে ওঠে রাতে
কুঁকড়ে কুঁকড়ে কেঁদে মরে
না পাওয়ার বেদনাতে।
না বলা কথা রেখেছি কতকাল জমা
গাইনি আজো গান আসনি তুমি তাই
বসবে পাশে হাত বুলাবে  মেহেদি রাঙ্গা হাতে
আঁধো অাঁধো বলবো কথা মন ভোলানো ছলে।