এগিয়ে যাচ্ছে বাংলাদেশ
সাবাস বাংলাদেশ
নেই কোন শংশয়
মনে নেই কোন ভয়
সাবাস বাংলাদেশ।
জাগ্রত আজ দেশের মানূষ
রুখবে বলো কে
উন্নতি আর প্রযুক্তিতে
সাবাস বাংলাদেশ।
নেই কোন দুর্নাম
আছে শুধু জয়গান
এগিয়ে যাচ্ছে বাংলাদেশ
সাবাস বাংলাদেশ।
নতুন নতুন প্রযুক্তিতে
এগিয়ে বাংলাদেশ
বিশ্বমানের তৈরি হচ্ছে
আমাদের বাংলাদেশ।
বিশ্ববাসী সবাই চিনে
একটি বাংলাদেশ
অর্থনীতিতে এগিয়ে আজ
আমার বাংলাদেশ।
বিশ্বের কাছে পরিচিত
আমার বাংলাদেশ
লক্ষ হাতে গড়া মোদের
সাবাস বাংলাদেশ।
শিক্ষাঙ্গনে এগিয়ে আজ
অামার বাংলাদেশ
জাগ্রত আজ কোটি মানুষের প্রান
সাবাস বাংলাদেশ।
কৃষক শ্রমিক সবাই আজ
যাচ্ছে এগিয়ে
আমার বাংলাদেশ
সাবাস বাংলাদেশ।