করে যাব সংগ্রাম
করে যাব সংগ্রাম
আমরা হয়ে এক
বাতিলের কালোহাত
ভেংগে দেব সব।
আমরা সংগ্রামী
আমরা বিপ্লবী
ভেঙ্গে দেব জুলুম শোষন
অন্যায়ের ভীদ।
মানবো না কোন বাঁধা
মানবো না পরাজয়
বিজয় মোদের হাতছানি দেয়
আমাদের মনে আছে
সংগ্রামী চেতনা।
অন্যায় অপরাধ
সব জালীমের ভীদ
ভেঙ্গেচুড়ে চুড়মাড়
করে দেব শেষ।
আমরা সংগ্রামী জনতা
ভয় ভীদি কিছু মানি না
আমাদের মনে নাই
মনে নাই কোন ভয় ডর।
সংগ্রাম করে যাব
আমরা লড়ে যাব
যতদিন রবে এ দেহে প্রান
আমরা হব বিপ্লবী।
সংগ্রাম করবো আমরা লড়বো
ভেঙ্গে দেব জালিমের কালোহাত
আমাদের মনে নেই শংশয়
আমাদের আছে শুধু মনোবল।
হব না কখনো একাকার
দল বেঁধে মোরা চলবো
করে যাব সংগ্রাম
করবোই উৎখাত।
পিছু মোরা হটি না
মোরা বীর সৈনিক
সংগ্রাম করি মোরা
ভাঙ্গি মোরা জুলুমের ভীদ।