কে যাবে সঙ্গে মোদের
আমাদের আহব্বানে
কালেমার পতাকা তলে
কে যাবে সঙ্গে মোদের।
ইসলামী জয়গানে
সুরে সুরে –সুরে সুরে
যেতে হবে অনেক দুরে
কালেমার পতাকা তলে।
রাজপথে নেমেছিরে
তিতুমিরের কেল্লাহাতে
কে যাবে সঙ্গে মোদের
আমাদের আহব্বানে।
মাথায় মোদের পাগড়ি বাঁধা
নবাবের সেনা মোরা
চলছি পথে নাইরে বাঁধা
যাবি নাকি সঙ্গে তোরা।
কালেমার পতাকা
এইতো মোদের নিশানা
শক্ত হাতে বাঁধা মোদের
অটুট মোদের অঙ্গীকার।
কে যাবে সঙ্গে মোদের
আয়না দলে দল
আমাদের আহব্বানে
কালেমার ছায়াতলে।
পথ মাড়িয়ে যেতে হবে
অনেক দুরে আজ
জিহাদি নবান মোরা
কে যাবে সঙ্গে তোরা
আমাদের আহব্বানে।