সন্দেহ করেছ তুমি অামাকে
আমার প্রতিটি কাজে
অামার আনমনা একাকিত্বকে
তুমি দেখেছ সন্দেহের চোখে।
আমার নিঃসঙ্গতা একাকি বসে থাকা
সেটাও ভেবেছ তুমি সন্দেহ
গুনগুনিয়ে গান গাওয়া
আর রাত জেগে বসে থাকা
এটাও ভেবেছ তুমি সন্দেহ।
আমার প্রতিটি ক্ষন নিঃসঙ্গতা
দেখেছ সন্দেহের চোখে।
আমার পথ চলা চন্চলতা
এটাও ছিল তোমার চোখে সন্দেহ
রাত জেগে কবিতার বই পড়া
জানালা খুলে দুরের আকাশে
রাতের তারা দেখা।
আমার কর্ম ব্যস্ততা জীবনের প্রয়জনে
হয়তো পাইনি কোন অবসর সময়
তোমাকে আকলে ভালবাসার
এটাও ভেবেছ তোমার সন্দেহ।
আমার বিশ্বাসের যে কল্পনার ভীদ
ভেঙ্গে করেছ খান খান
আমার ভালবাসার কোন মুল্য  পাইনি
প্রতিক্ষন ভেবেছ সব তুচ্ছ।
তোমার চোখে চোখ রেখে
আনমনা হয়ে হারিয়ে যাওয়া
অপলক দৃষ্টিতে তোমার দিকে তাকিয়ে থাকা
এটা ও তুমি বিশ্বাস করনি
ভেবেছ সবটাই ছিল ছলনা।