আমি আবার যুদ্ধ করবো
আবার যুদ্ধ করবো
তাদের জন্য যুদ্ধ করবো
লড়বো আবার আমি।
শত্রু যারা মুখোশ পড়া
ঘুরছে ভবঘোরা
তাদের জন্য করবো যুদ্ধ
আমি যুদ্ধ করে যাব একা।
দেশটা যারা নিতে চায়
ধংসের রোষানলে
তাদের জন্য যুদ্ধ করবো
যুদ্ধ করে যাব।
আমার দেশের শত্রু তারা
যারা দেশটা নিয়ে খেলে
আমার সোনার মায়ের মাটি
যারা খুড়ে খুড়ে চায় খেতে।
যুদ্ধ আমি করবো আবার
যদি নাই বা পাই দল
একাই আমি লড়ে যাব
যুদ্ধে যাব কাল।
সাবধান ওরে সবে সাবধান
হুশিয়ার সব হুশিয়ার
যুদ্ধে যাবার দামামা আজ
গর্জে উঠিয়াছি তুলিয়াছি ফনা।
আমি যুদ্ধ করবো তৈরি আজ
অস্ত্র নিয়েছি কাঁধে
লড়ে যাব একাই আমি
বাঁধা দেবে কতজনে।
যুদ্ধ আমি করে যাব
দিয়েছি অাজ  হাক
দেশের জন্য লড়বো একা
নয়তো দেব জীবনটা।
যুদ্ধে আমি যাবই যাব
করেছি শফত তাই
যুদ্ধে আমি যাব আবার
অস্ত্র নিয়েছি তাই।