ওরে কত ভালবাসি তোরে
তুই তো জানতি না
তোরে নিয়া কত ছবি
আকছি হৃদয় পটে
তুই তো দেখলিনা।
অামি দিবানিশি তোরে নিয়া
ভাবছি কত একা
তোরে নিয়া ঘর বাঁধিবো
সুখের ছোট্ট একটা।
কত আশা ভালবাসা
ছিল মনটা ভরা
আশা কেন ভাইঙ্গা দিলি
আমার সুখের বাসা।
কি সুখেতে চইল্যা গেলি
কইরা আমায় পর
দুখের দহন আমায় দিয়া
অন্তর পোড়াইয়া।
এমন ভাল বাসা তো আর
বাসবে না কেউ আর
আমার মতো এমন করে
কাঁদবে না কেউ আর।