আমি একা বড় একা
তাই মনটা বড় উদাসি
ভাবছি বসে একা একা
বিষন্নতা আজ বড় ।


নেই কেউ পাশে
কত স্মৃতী পড়ছে মনে
আঁধার রাতে একা নীরবে
দাড়িয়ে আছি নিয়ে বিষন্ন বুকে।


একা একা তাই  আজ
ক্ষন কাটে না
পড়ন্ত বিকেল আমার
ভাল লাগে না।


একা থাকা বড় ব্যথা
কি যে বিষন্নতা
না পাওয়া ভালবাসা
মনে লাগে দারুন ব্যথা।