আমি ভয় করি না
কোন মানব দানব
ভয় নেই
নেই কোন শংশয়।


আমি ভয় করি না
বুকে আছে বল
ভয় কিসের বল
ভয় করি না কিছু।


ভয় করি না কাহারে ও আমি
ভয় কিসের আবার
দৈত্য আমি ভয় করি না
ভয় করি না দানব।


সবার উপরে মানব জাতি
সৃষ্টির সেরা জীব
মানুষে মানুষে করবে কোন্দল
মানুষে করবে জয়।


ভয় করি না মানব জাতি
মানুষেই ভালবেসে বুকে লয়
মানুষে মানুষে কিসের ভয়
কিসের দন্দ কিসের অহংকার।