আমার অবুঝ ভালবাসা
মানে না বাঁধা
তোমাকে পেতে চায়
আনমনে বারে বারে।
খুঁজে ফেরে রাত বিরাতে
তোমার ভালবাসা
মানে না বাঁধা
অবুঝ ভালবাসা।
আমার ভালবাসা যায় না তুলনা
কেমন করে দেব
বলো তুলনা
আমার ভালবাসা।
মনে মনে ভাবা আর
আনমনে খোঁজা
মানে না কোন বাঁধা
তোমাকে খোঁজা।
তোমাকে খোঁজে শুধু অজানায়
আমার অবুঝ ভালবাসায়
বিরহ ব্যথায় তোমাকে খোঁজায়
মনে দেয় শান্তনা।