সইবো না তো আর
অন্যায় জুলুম অনাচার
গর্জে আমরা উঠেছি
আমরা মুসলমান।
ভয় করি না আর
হুশিয়ার সাবধান
জুলুম শোষন
সইবো না তো আর
নারায়ে তাকবির আল্লাহ আকবার।
সইবো না তো আর
গরীব দুখীর হাহাকার
অন্যায় অনাচার
গরীব দুখীর সাথে
করছে যারা অবিচার।
সুদের কারবার আর
ঘুষের খেলা
ভাঙ্গবো মোরা আজ
মানবো না বাঁধা।
আমরা মুসলমান আজ
আমরা নেতা
ভয় করি না কোন বুলেট বোমা
আমরা হব আজ নতুন নেতা।
   ধারাবাহিক ভাবে চলবে,,,,,,,,,,,,