আমার এই পৃথিবীতে তুমি
হাজারো বছর রইবে তারার মত
রাতের বেলায়
মিটিমিটি হাসবে
আমারই পথ চেয়ে চাতকির মতো।


আমার এই পৃথিবীতে তুমি,
মেঘের ঘনঘটা হয়ে
ভিজিয়ে দিবে
দিনে কিবা রাতে
আমার পবিত্র মনের পরতে পরতে।


আমার এই পৃথিবীতে
বাদলের রঙ ধনুর সাত
রঙে মিশিয়ে আঁখিজল
তোমারে নিয়ে আঁকব ছবি
গড়িব ভালবাসার তাজমহল।