স্বপ্নগুলো মিথ্যে করে,
ভেঙ্গে গেল ঘুম।
জেগে দেখি কেউ নাই কাছে,
আমি হলাম ভূম।


দিবে না কেউ মিথ্যে আশা-
অহেতুক ভালবাসা
মিথ্যে বালুচড়ে
থেমে গেল জীবন
ক্ষণিকের আশা,
থেমে গেল হয়তো
জীবনের শেষ পাওয়া,
অহেতুক ভালবাসা।


কে থাকবে এই জীবনে,
হয়তো আমি থাকব না,
কার জন্য কাঁদব আমি?
সময় তো থাকবে না।
কারো মনে থাকবে
কেউ যাবে ভুলে,
থাকবে না থেমে কেহ
অহেতুক হলে।