ইচ্ছে করে পাখি হয়ে
ডানা মেলে উড়তে,
ইচ্ছে করে ভালবেসে
তোমার সাথে ঘুরতে।


ইচ্ছে করে রোদের সাথে
লুকোচুরি খেলতে
ইচ্ছে করে তোমার কাঁধে
মাথা রেখে হেলতে।


ইচ্ছে করে ভ্রমর হয়ে
ফুলের মধু খেতে,
ইচ্ছে করে তোমায় নিয়ে
অজানা পথে যেতে।


ইচ্ছে করে তারা হয়ে
মিটিমিটি জ্বলতে,
ইচ্ছে করে তোমার কাছে
মনের কথা বলতে।


ইচ্ছে করে তোমায় নিয়ে
স্বপ্নপুরী গড়তে,
ইচ্ছে করে জীবন শেষে
তোমার সাথে মরতে।