তোমারই জন্যে রয়েছি বেঁচে
জনম জনম ধরি
তুমিই আমার প্রাণের বন্ধু
মনের জমিন ভরি।


মায়ার টানে তুমি আমায়
বাঁধলে যখনই
স্বপ্নীল আকাশে
খুঁজেছি তোমায় তখনই।


ভালবাসবে শুধু তুমি
রয়েছি তোমার জন্যে
ছোঁবে না তো কেউ আমারে
তাহলে কি অন্যে?