এক কল্পনা আমাকে সৃষ্টি করেছিল


মেঘের মত আকাশের মাঝে ছুঁয়ে থাকতে


মাঝে মাঝে অন্ধকার


তোমার পূর্ণ্যতার আলো।


অপূর্ব বৃষ্টি রৌদ্রময় বৃষ্টিতে হৃদয়ের জোছনা


সাগরের জলে তোমার কান্নার জল


সুরঞ্জনা শেওলার মতো নরম


কার্পেটে বিছানো হীরার আলো ভালবাসার স্বর্ণ


জোছনা রাতে, শীতের হাওয়ায় তুষার  বিন্দুর অনুভবতায়


সৃষ্টিতো শেষ করার জন্য নয় পাবার জন্য


বেদনার বাঁশির সুরে অপূর্ব ভালবাসার ছোঁয়া


হাত বাড়িয়ে দাও পাবে তো কিছু


দুঃখ না পেলে,অপূর্বের বৃষ্টি ভেজা কিছুক্ষণ ।