এই তুই কথা শুনিস নাই কেনে
হি হি হি ... আমি নাচতিয়াছি কি সুন্দর
এ বাবু  মোর মরদ খেদাইছে রে মেয়ে টা...
কোথায়, ওরে কোথায় গেলিরে রাগ করছিস কেনে
হি হি হি.........খিদে পাইছে নারে
এ বাবু একটা কাপড় দিবি মোরে
সব বারাইছেরে ওরা দেখতাছে দিবি দিবি
দুর হ মুখপোড়া  টেকা দিবি দেনা.........
বিয়া করবি... মরদটা আবার মাগী আনছেরে
ফুলটুসি খাবি আয়, খেয়ে যা বাবু খাবার দিছে রে ।।


এই মাগী তুই পাগলি হইছিস বটে পালাই যা
পালাই যা হি হি হি ...... টাকা দিবি ক্ষুধা পাইছে
পালাই যা ঐ ধরতে আইতাছে পালাই যা
বাবু আসতাছে কাপড় পরলে মারে পালাই যা পালাই যা
ওরে ফুলটুসিরে কোথায় গেলিরে  বুড়ার কাছে যাসনাই
মাইরা ফালাবে রে............হি হি হি
ওরে ফুলু রে  পান্টুল কে নিল রে খাইছে রে তোরে খাবে
অরে ছাইড়া দে ছাইড়া দে তোরা মাইরা ফালাবি রে......
পালাই যা পালাই যা...... ওরা আসতাছেরে