ওওওও  ওরে পাগল পাগল মন
শোনরে কথা শোন, শোনরে কথা শোন ন ন ন
শক্ত করে ঝুঁটি বাঁধা  - নাড়লে মাথা জোরে জোরে
চোখের তারায় ঘুরবে দেখিস  গোটা বৃন্দাবণ
হায় হায় গোটা বৃন্দাবণ  -  গোটা বৃন্দাবণ ।


হো ওওও...   এক মাঘেতে যাবেনা শীত
এক মাঘেতে যাবেনা,  না না এক মাঘেতে যাবেনা
প্রেমের ক্ষেতে বারে বারে নিমাইরা আর  নাচবেনা ...নাহ
নিমাইরা আর নাচবেনা, ঝরাপাতা... ঝরাপাতা হাঁপ ধরাবে
নেড়া গাছে বসে পাখি  প্রেমের কথা কইবেনারে – কইবেনা।।


পোড়া মন কথা শোন, পোড়া মন কথা শোন
ঘোলার টানে ঘুরে ঘুরে চলবি কতক্ষন
পোড়া মন কথা শোন .........  
ডোবা চরায়  লটকে যাবি , মাঝ নদীতে ধাক্কা খাবি
থাকতে বেলা ধরনা পাড়ি,  ও মন বুঝে সুঝে ধরন
পোড়া মন কথা শোন  পোড়া মন কথা শোন।।


ওওওও  ওরে পাগল পাগল মন
শোনরে কথা শোন, শোনরে কথা শোন ন ন ন......।