শব্দেরা কথা বলে
মনের গোপন কোণে
স্মৃতি গুলো ভেঙ্গে ভেঙ্গে
ঢেউ তোলে নিরালায় ।


হাজার কথার মাঝে
এ হৃদয় মানে  খোঁজে
না বলা অনেক কথার
তটিনির বালুকা বেলায়।


স্মৃতির সরণী বেয়ে
কালের উজান স্রোতে
ফেলে আসা দিন গুলো
শিক্ত কেবলি নিরব বেদনায়।।


স্মৃতি গুলো ভেঙ্গে ভেঙ্গে .........


বসন্ত গোধুলি যখন আকাশ রাঙায়
স্বপনেরা পাখা মেলে ওড়ার নেশায়
এ আকাশ আছে তবু আঁধারে ভরে
প্রেম হীন  প্রদীপের নিরবতায়।।