হেই লাগ লাগ লাগ  ভেল্কি  লাগ চোখে চোখে
হেই কুথা বন্ধ হবে মুখে মুখে  থাকবি সব্বাই সুখে
ভোট আসিছে ,  দিয়েযাস দেখি বুতাম টিপে
এ হইল গেঁড়াতন্ত্রের ঝি, মুনিব বেটা-বেটির আজ্ঞা বটে
হেই লাগ ভেল্কি লাগ -  ফটো বাবুদের চোখে চোখে।।


লাগ লাগ ভেল্কিলাগ -  বুতাম টিপলে টেকা পাবি
দু-রোজ হাড়িয়া খাবি ,মহুয়া খাবি, আইয়েসে দিন কাটাবি
মুরে জিতাই দিলে পাকা রাস্তা পাবি, সাইকিল পাবি
আরো কি চাই তুদের কাম ছাড়ি, মুরে কহাই যাবি
হেই ভেল্কি লাগ লাগ, খবর বাবুদের চোখে চোখে।।


হেই রাগ করিস না বাছা, ঝাঁপির ভিতর থাকনা কেন
ভোটটো শেষ করলে দুধ টো পাবি বিনি পয়সায়
হেই ফোঁস করিসনা মনসার বাছা, আয়না কেনে রফায়  
এই তো মোটে কুয়টা দিন, খুব বেশী তো লয়
হেই মারাঙের দিব্যি বটে, লাগ ভেল্কি লাগ মনে মনে।।


হেই লাগ ভেল্কি লাগ  সব্বাইয়ের মুখে মুখে
কুথা কইলে মারাঙ বুড়া মারবে গলা টিপে
তুরে কচি ছুয়ার মাথা দিব, মুরে জিতাই দিলে
রঙিন কাপড় , চিকন চুড়ি, পাবি সবুজ ফিতা বটে
হেই লাগ ভেল্কি লাগ, ভোট বাবুদের চোখে চোখে।।