বন্ধু আমার বড়ই সুজন
কেবল প্রেমের কথা  বোঝেনা
ঘুর্নি পাকে ফালায়ে মোরে
দাঁড়ের পাটা মারেনা
বন্ধু আমার বড়ই সুজন....প্রেমের কথা বোঝেনা।


এক হাতেতে বৈঠা বাইয়া
কও কেমনে ফিরাই নাও
বুঝ নাকি মনের কথা
বন্ধু, একবার কইয়া যাওরে
একবার কইয়া যাও।
বন্ধু রে....ও সুজন ...... এক বার কইয়া যাও।


ভালবাসি কইয়া ছিলে
বইসা ছাতিম তলে
বন্ধু......বইসা ছাতিম তলে
মন দরিয়ায় তুইলা তুফান
আঠারো বাঁকির কুলে
যায়রে সময় তিলে তিলে
বন্ধু তোমার দেখা নাই
কেমনে পারাই একুশে নদী
যাওরে একবার বলে বন্ধু
যাওগো মোরে বলে।।


বন্ধু আমার বড়ই সুজন
কেবল প্রেমের কথা বোঝেনা......।।